এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণ: চার্জ গঠন পিছিয়েছে

এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণ: চার্জ গঠন পিছিয়েছে

সিলেট ব্যুরো।।

  সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ মামলার চার্জ গঠন পিছিয়ে।  আসামী পক্ষের আবেদনের প্রেক্ষিতে আগামী ১৩ জানুয়ারি চার্জ গঠনের দিন ধার্য করেন আদালত। রবিবার (১০ জানুয়ারি) দুপুরে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মো. মোহিতুল হক চৌধুরীর এ আদেশ দেন।  এর আগে রবিবার সকালে কঠোর নিরাপত্তায় মামলার আট আসামিকে আদালতে হাজির করে পুলিশ।


বিষয়টি নিশ্চিত করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী রাশিদা সাইদা খানম জানান, আসামীপেক্ষের আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে আদালতের বিচারক শুনানী শেষে ২দিন বাড়িয়ে  চার্জগঠনের শুনানির জন্য আগামী ১৩ জানুয়ারি  নির্ধারণ করেন।  এসময় ধর্ষণ মামালার আসামী তারেকুল ইসলাম তারেকের আইনজীবী আদালতে জামিনের আবেদন করলে আদালতের বিচারক শুনানী শেষে জামিন নামঞ্জুর করেন।

জানা যায়, গত বছরের ২৫ সেপ্টেম্বর সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে সংঘবদ্ধ ধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।


নির্যাতিত নারীর স্বামীর মামলার পরিপ্রেক্ষিতে আটজনকে অভিযুক্ত করে ৩ ডিসেম্বর অভিযোগপত্র দাখিল করে পুলিশ। পরে গত ৪ জানুয়ারি এ আদালতে আসামিদের উপস্থিতিতে চার্জগঠনের তারিখ নির্ধারিত হয় আগামী ১০ জানুয়ারি।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরাণ থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়। এ পর্যন্ত মামলার ছয়জন এজাহারভুক্ত আসামিসহ আটজন গ্রেফতার হয়েছেন।

আপনি আরও পড়তে পারেন